ইভ্যালির রাসেলের মুক্তি চান গ্রাহক মার্চেন্টদের একাংশ!

Written by

ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবং চেয়ারম্যান শামীমা নাসরিনের মুক্তির দাবিতে দফায় দফায় বিক্ষোভ-সমাবেশ করছেন গ্রাহক ও মার্চেন্টরা।শুক্রবার বিকালে রাজধানীর শাহবাগ চত্বরে ইভ্যালি সিইও-চেয়ারম্যানের মুক্তির দাবিতে বিক্ষোভ-সমাবেশ করেন শতশত গ্রাহক-মার্চেন্ট। তারা মুক্তির দাবিতে স্লোগান দিতে থাকেন সেখানে।একই সময়ে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সামনে বিক্ষোভ করেন অনেক গ্রাহক-মার্চেন্ট । সেখানেও ইভ্যালি সিইও -চেয়ারম্যানের মুক্তির দাবিতে স্লোগান দেন তারা।

এর আগে বৃহস্পতিবার বিকালে যখন ঢাকার মোহাম্মদপুরের বাসা হতে তাদের গ্রেপ্তার করা হয় তখনও সেখানে জড়ো হয়ে অনেক গ্রাহক-মার্চেন্ট এই গ্রেপ্তার চান না বলে জানান, বিক্ষোভ দেখান তারা।এরপর রাতে ধানমণ্ডিস্থ ইভ্যালির কার্যালয়ের সামনেও মুক্তির দাবিতে সমাবেশ করেন তারা।বিক্ষোভ-সমাবেশ করা গ্রাহক ও মার্চেন্টরা বলছেন, ইভ্যালি হতে তারা পণ্য পেয়েছেন, ব্যবসা করে লাভবান হয়েছেন। যে অর্ডার ও পাওনা বাকি আছে তা পেতে ইভ্যালিকে সময় দিতে তারা রাজি। এতেই তারা তাদের পণ্য ও পাওনা পাবেন বলে বিশ্বাস করেন। এই গ্রেপ্তারের মাধ্যমে পণ্য ও পাওনা দেয়ার বিষয়টি অনিশ্চিত হয়েছে।

তাদের দাবি, ইভ্যালি সিইও ও চেয়ারম্যানকে সময় দেয়া হোক, নিয়ম-কানুন মেনে ব্যবসা করার সুযোগ দেয়া হোক।এদিকে বৃহস্পতিবার বিকালে গ্রেপ্তারের পর র‌্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয় তাদের। সেখানে প্রাথমিক জিজ্ঞাবাদ শেষে শুক্রবার তাদের গুলশান থানায় হস্তান্তর করা হয়।পরে শুক্রবার বিকালে তাদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চান মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক মো. ওহিদুল ইসলাম।

 

Article Categories:
অন্যান্য

Leave a Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares