নিয়ে নিন wordpress এর বেশ কিছু প্রিমিয়াম প্লাগিন

Written by

আজ হাজির হলাম wordpress  এর বেশ কিছু প্রিমিয়াম প্লাগিন নিয়ে, ফ্রি তে ডাউনলোড করে নিয়ে ব্যবহার করতে পারেন। ডেমো link দেয়া আছে যদি চান DOWNLOAD করার আগে একবার দেখে নিতে পারেন।

USER PROFILES MADE EASY  – V2.1.15

ইউসার প্রোফাইল আর সুন্দর করা। আর কাস্টম ইউসার ইনফরমেশন এড করা। ইউসার ইমেজ এড করা সহ অনেক সুন্দর ফিচার আছে এই প্লাগিন এ। মাল্টি অথর ব্লগের জন্য খুব সুন্দর একটি প্লাগিন।

DEMO             DOWNLOAD

WPAchievements – WordPress Achievements Plugin

মাল্টি অথর ব্লগের জন্য এটি চমৎকার একটি প্লাগিন। অথর দের ব্যাজ এয়া যায় এই প্লাগিন এর মাধ্যমে ইচ্ছা মত র‍্যাঙ্ক তইরি করে টার্গেট ফিক্স করে দেয়া যায় এটি দিয়ে ১০ টি টিউন পাবলিশ করলে এই র‍্যাঙ্ক বার বার ভিসিট করলে র‍্যাঙ্ক ইত্যাদি।

 DEMO       DOWNLOAD

Super Forms – Drag & Drop Form Builder

Contact Form দিয়ে Form build করে থাকলে এইধরনের প্লাগিন সম্পরখে আপনার ধারনা আছে আপনার যদি Contact Form এর চেয়ে আর অনেক Advanced প্লাগিন দরকার হয় তাহলে এইটই আপনার জন্য form building এর জন্য WordPress এ এটি ই সবচেয়ে ভালো প্লাগিন এমন কোন ফিচার নেই যা এইখানে নেই বিস্তারিত ডেমো তেই দেখে নিন।

DEMO                            DOWNLOAD

Ionic WordPress RESTAPI (wpIonicApp V1.0)

আপনার  WordPress সাইটের Android App বানাতে চাইলে এটি আপনার জন্য।

DEMO                      DOWNLOAD

Category Subdomain Pro v2.0

আপনার সাইটের প্রত্যেকটা ক্যাটাগরির জন্য আলাদা সাবডমেইন হবে এই প্লাগিন দিয়ে। ধরুন আপনার সাইটে ছয় টি ক্যাটাগরি আছে cateory1,cateory2,cateory3,cateory4,cateory5,cateory6 প্রত্যেকটা  ক্যাটাগরি আলাদা সাবডমেইনে দেখাতে পারবেন, category1.yourdomain.com, category2.yourdomain.com  এইরকম ভাবে।

DEMO                  DOWNLOAD

আজকে এই পর্যন্তই আগামী টিউনে নতুন কিছু নিয়ে হাজির হব।  আপনাদের যদি কোন প্লাগিন, থিম, স্ক্রিপ্ট, সফটওয়্যার দরকার নিচে টিউমেন্ট করে জানান আমি দিতে চেষ্টা করব।  ধন্যবাদ।

Leave a Reply

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *