অনলাইনে ফাইল আপলোড করে আয় করুন পেমেন্ট নিন পেইজাতে (পে পার ডাউনলোড)

Written by

Hello ,সবাই কেমন আছেন? আমি ভালো আছি । আশা করি আপনারা ও ভালো আছেন । আজকে আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে ফাইল আপলোড করে অনলাইনে আয় করা যায় । এইটি খুবই একটি সহজ কাজ আবার কঠিন ও অর্থাৎ যার যত মার্কেটিং স্কিল বেশি সে তত বেশি সফল হতে পারবে এই পদ্ধতিতে । আমি আজকে যে সাইটটির কথা বলবো সাইটটির নাম হচ্ছে userscloud । এখানে আপনি ফাইল আপলোড করবেন এবং সে ফাইল আপনার ব্লগে , ফেসবুকে ,

অন্যান্য ব্লগে শেয়ার করবেন । আপনার ফাইল ১ হাজার বার ডাউনলোড হলে তারা আপনাকে ১ ডলার থেকে ১৫ ডলার দিবে , এটা নিরভর করছে আপনি কোন দেশের ভিজিটর নিয়ে কাজ করছেন । তাই আপনাদেরকে বলবো আপনারা usa এর ভিজিটর নিয়ে কাজ করতে ১০-২০ ডলার নায় আয় হবে হাজার+ ডলার , ট্রাস্ট মি ।

অনলাইনে আয় করুন ফাইল আপলোড করে

অনলাইনে আয় করুন ফাইল আপলোড করে


প্রথমে এই লিংকে ক্লিক করে সাইন আপ করুন    । তারপরে সফটওয়্যার বা অন্যান্য কিছু আপলোড করুন , তবে সাবধান ইমেজ আপলোড করতে যাবেন না , তাহলে পে পার ডাউনলোড কাজ করবে নাহ । ফাইল আপলোড করা হলে আপনি ফাইলটি ভিবিন্ন যায়গায় শেয়ার করুন ।


তারা দেশভেদে ৪ টি গ্রুফে বিন্যস্ত করেছে প্রথম  Group A তে যেসব দেশ গুলো থকবে তারা পাবে ১৫ ডলার   Group B    তে যে দেশগুলো থাকবে তারা পাবে ৩ ডলার  Group C   তে যে দেশগুলো থাকবে তারা পাবে ১ ডলার  Group D    তে যে দেশগুলো থাকবে তারা পাবে ০.৫০ ডলার

তাই আপনাদেরকে আমি রিকমেন্ড করি আপনি usa এর ভিজিটর নিয়ে কাজ করেন এতে আপনি অনেক বেশি আয় করতে পারবেন এমনকি আপনার ক্যারিয়ার ও গড়তে পারবেন ।

একনজরে দেখে নিনঃ

ফাইল মার্কেটিং এর কৌশলঃ

এত ক্ষণ ধরে যা পড়লেন তার এর চেয়ে এই বিষয়টি খুবই গুরুত্ত পূর্ণ যে আপনি ফাইল আপলোড করার পর এটাকে কিভাবে মার্কেটিং করবেন । আমি প্রথমেই বলেছি যে যত বেশি মার্কেটিং যানে সে তত বেশি অনলাইনে সফল ।

  • ফেসবুক পেজ তৈরি করুন যেকোনো একটা নিশ নিয়ে এবং এতে নিয়মিত ফাইলের লিংক দিন
  • আপনার নিশের রিলেটেড ফেসবুক গ্রুফে যোগ দিন ফাইল শেয়ার করুন , তবে স্পাম না ।
  • ভিবিন্ন বিখ্যাত ব্লগ সূমহে ব্লগ কমেন্টিং করুন
  • যেকোনো একটি সফটওয়্যার বা গেমস নিয়ে গেস্ট ব্লগিং করুন
  • নিজের  ব্লগ থাকলে তো ভালো আর না থাকলে ব্লগার থেকে এখুনি একটা ব্লগ তৈরি করে নিন এবং সেখানে ফাইলের লিংক বসান এবং সেই সফটওয়্যার বা গেমস বা ডকুমেন্ট নিয়ে সুন্দর একটি পোস্ট করুন ।
  • ইউটিউবে ভিডিও তৈরি করুন যেকোনো ক্র্যাক সফটওয়ারের উপর তারপরে ডেস্ক্রিপ্সনে ফাইলের লিংক দিয়ে দিবেন ।
  • ভিবিন্ন প্রশ্ন উত্তর সাইটে গিয়ে যাদের সফটওয়্যার প্রয়োজন তাদেরকে ফাইলের লিংক দিবেন ।
  • গুগল প্লাসে পোস্ট করুন
  • গুগল প্লাসে ভিবিন্ন কমিউনিটিতে ( গ্রুফ) আপনার ফাইলের লিংক দেন । শুধু ফাইলের লিংক দিলে হবে নাহ আপনাকে কিছু কথা আকর্ষণীয় লিখতে হবে ।
  • stumble upon , twitter, reddit এই গুলোতে এক্টিভ হোন ফাইলের লিংক শেয়ার করুন ।

!!! অনলাইন মার্কেটিং এর বস হতে ভিজিট করুন মুক্ত আইটি এর ব্লগ !!!


*** টিউনটি পড়ে যদি মনে হয় আপনি উপকৃত হয়েছেন তাহলে আপনি এটি  ফেসবুক, গুগল প্লাস, টুইটারে   শেয়ার করতে ভুলবেন না  ***

Article Categories:
আউটসোর্সিং

Leave a Reply

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *